Saturday 6 May 2017

বাংলা চটি গল্প – সেক্সি জুসি কল্পনা আন্টি – ২ (Bangla choti golpo – Sexy Juicy Kolpona Aunty – 1)


Bangla Choti Golpo – সকাল সকাল আন্টির ফোন…
রিং রিং
আমি – হ্যালো
আন্টি – হাই ফাকবয়, কি করছো?
আমি – আপনাকে চোদার প্ল্যান করছি, কিভাবে আরো বেশি করে ঠাপ মারা যায়
আন্টি – ইস, সেক্সি বেটা আমার
আমি – আরে ফালতু কথা রাখেন, আমার ঠাপ খাবেন কখন বলেন
আন্টি – আমি তো আগেই বলেছি…
আমি – কি
আন্টি – যখন ইচ্ছে আমার বাসায় আসবে, আর এসেই আমার সেক্সি পোদে তোমার ধন ভরে দিয়ে আমাকে আচ্ছা মতো ঠাপাবে। রান্নাঘর, সোফা, গাড়িতে, গ্যারেজে, বারান্দায়, ছাদে, অফিসে, বেডরুমে, বাথরুমে সব যায়গায় আমাকে ঠাপানোর টেন্ডার তুমি জিতেছো।
আমি – আন্টি আমার একটা ইচ্ছা আছে
আন্টি – কি বাবা?
আমি – আমি তোমাকে সোফায় ফেলে পেছন থেকে চুদবো
আন্টি – স্যার, আমাকে যেভাবে ইচ্ছা চুদতে পারেন সমস্যা নেই। কন্ডম লাগিয়ে চুদবেন না কন্ডম ছাড়া আনসেফ সেক্স করবেন?
আমি – কন্ডম কেনা আরেক ঝামেলা, জংলী স্টাইলেই চুদবো। আমি টারজান আগেই বলেছি
আন্টি – ওরে আমার টারজান। টারজান ঠাপাতো জেইনকে। তুমি ঠাপাও আন্টিকে।
আমি- টারজান জেনের মা আর মায়ের বান্ধবীদের যে চুদে নাই সেটা আপনি জানেন কিভাবে?
আন্টি – কন্ডম কতো লাগবে বলো, আমার স্বামী কন্ডম কিনে প্রচুর। তাও আবার নতুন নতুন ফ্লেবারের কিন্তু আমার পোদ মারার সময় তার কই বলো?
আমি – আমিই তো আপনার পোদ মারা স্বামী। তাই না?
আন্টি – আর কথা নয়, তোমার সেক্সি ধনটা নিয়ে এসে আমাকে অনুমতি ছাড়া চুদে যাও।
আমি – আজকে পুসি ফাক করবো, জাস্ট ওয়েট!
লিফট দিয়ে নিচে নেমে যেতেই আন্টির দরজা নক করলাম। আন্টি দরজা খুলে সেক্সিভাবে বেডরুমে ডাকলো। এসি ছাড়া আছে ২৩ ডিগ্রিতে। সো সেক্সি ওয়েদার।
বেডরুমে ঢুকতেই আন্টির বান্ধবী বের হলো বাথরুম থেকে। পরনে সেক্সি নিল রঙের নাইট গাউন। চুলগুলো ব্রাউন রঙ করা, আর সেক্সি পুরু ঠোটে লাল লিপ্সটিক। কালো হিল পরেই বাথরুম থেকে বের হলো, যেন আমার জন্য অপেক্ষা করছিলো।

আমি – কল্পনা আন্টি এসব কি?
আন্টি- এই বেয়াদব ছেলে কোন হ্যালো বা সালাম দেও না কেন? পরিচয় করিয়ে দিচ্ছি… ও হচ্ছে আমার আগের কলিক… দিপা।
আমি – হাই দিপা, ইয়ে মানে…
এই কথা বলতেই ২ মাগী ২ জনের দিকে তাকিয়ে ইশারা করলো সাথে সাথে এক ঝটকায় দিপা ওর গাউনটা ছিড়ে আমাকে ওর ভারী স্তনগুলো দেখালো আর কল্পনা আন্টি আমার পায়জামে টেনে খাড়া ধনটা দিপাকে দেখিয়ে জিহ্বা নাড়াতে লাগলো।
কল্পনা – কি রে দিপা?
দিপা – হি ইস সাচ আ স্টাড! এই হোড় আমাকে আগে বলিস নাই কেন, শুধু শুধু অফিসের দাড়োয়ান, পিয়ন দিয়ে নিজের পুটকি মারিয়েছি… এখন থেকে এই ফাকবয়ই আমাকে চুদবে। তবে যদি ও চায়… কি সোনা বেবি, আমার মতো আন্টির পাছা, ভোদা, মুখ সব চুদে লাল করে দিতে পারবে না?
আমি – তোমরা তো আর কোন উপায় বাকি রাখোনি। সমস্যা নেই, আমার কি? জাস্ট ভরবো আর বের করবো।
দিপা – আমার সাথে ডমিনেটিং আচরন করতে পারো।
আমি ধাক্কা দিয়ে বিছানায় ফেলে ভারী টাইট বুকের উপর উঠে বসলাম।
দিপা- ওরে বাবারে, কি শক্তি!
আমি- শক্তির আর দেখেছো কি, মেশিন তো চালুই করিনি!
এই বলেই দিপার স্তনের মাঝ দিয়ে আমার ধন ভরে দিলাম। যা ওর সেক্সি টাইট স্তনের ঘষায় শক্ত হয়ে গেলো এবং ওর থুতনিতে বাড়ি লাগলো। দিপা সাথে সাথে আমার ধন মুখে নিয়ে সেক্সি হাসি দিলো।
দিপা- আই লাইক দিস জায়ান্ট ললিপপ!
আমি – লেট মি ফাক ইওর ওয়ান্ডার বুবস!
এইভাবে ৬-৭ মিনিট মজা করার পরে আমি ওর নিচে গিয়ে ওকে সরাসরি আমার ধনের ওপরে বসালাম।
দিপা- ইয়াহ, আই লাইক দ্যা ওয়ে ইউ হ্যান্ডেল মিহ! আই এম আ হোড়, ফাক মি এজ ইউ লাইক!

দিপার পাছা বিছানা থেকে ১২ ইঞ্চি উপরে ওঠা নামা করছে। তার উপরে হিল পড়া আছে। আমিই খুলতে মানা করেছি। সেক্সি ফরসা হাতে লাল নেইলপলিশ আর আংটি পড়া আছে। সেই হাত দিয়েই দিপা নিজের স্তনগুলা চেপে ধরে রেখেছে, ঝাকি সামাল দেয়ার জন্য। আমি চুদে চলেছি আর ও উপরে তাকিয়ে মেয়েলী সেক্সি শীৎকার করে চলেছে। এমন সময়…
কল্পনা – কি রে স্লাট, কেমন লাগছে?
দিপা – মাগী কথা না বাড়িয়ে এসির ঠান্ডা বাড়া, এই ছেলে আমাকে পাগল করে দিচ্ছে।
দিপা বিচ, আই নিড আ গ্রেট ব্লোজব! শুরু করো…
দিপা আমার কমান্ড শুনেই আস্তে করে বিছানা থেকে নামলো। হাটু গেড়ে আমার ধনের সামনে বসে পড়লো আর আমি বিছানায় পা ঝুলিয়ে শুয়ে পড়লাম।
দিপার আংটি আমার ধনের সাথে ঘষা লাগায় কেমন জানি সেক্সি অনুভুতি হচ্ছিলো। দিপা প্রোফেশনালি আমাকে ব্লোজব দিচ্ছিলো। এমন সময় ইচ্ছা করেই দিপার মুখে পাদ মেরে দিলাম।
দিপা – ওয়াট দ্যা ফাক! এটা কি ছিলো?
আমি – হা হা, দ্যাট ওয়াজ নাথিং! এখন দেখ মাগী কিভাবে তোমার পোদ মারি। এই বলেই বিছানায় আছাড় মেরে ফেললাম। দিপার সেক্সি চুল সরিয়ে দিপা আমার দিকে তাকালো। এমন ভাবে যেন এমনই পশুর মতো আচরন ওর অনেক দিনের চাওয়া!
আমি- এই আমার ধন চললো তোমার এস ফাক করতে! টেক দিস বেবি!
দিপা- ইয়াহ ইয়াং ম্যান, এখন তো তোমাদের সময়… ইচ্ছা মতো চুদো। কোন বাধা দেবো না।
আমি পাছায় থাপ্পর দিয়ে পাছা মারা শুরু করলাম। দিপা সেক্সি শীৎকারে ঘর ভরিয়ে তুললো। চাঁদর জোরে করে ধরে রেখেছে। আমি ওর হাতের রিং আর নেইলপলিশ থেকে আরো সেক্সি অনুভব করলাম। সাথে সাথে স্পিড আরো বাড়িয়ে দিলাম।
দিপা – ওহ, ওহ, ওহ, ওহ, ওহ, ওহ, ওহ, ওহ, ওহ, ওহ, ওহ, ওহ!

No comments:

Post a Comment