Sunday 30 April 2017

তিন চারটে ধাক্কা মারতেই শরীরে ঝড়-Bangla Chodar Golpo Valobasha


লোকে বলে যে যৌবনের আকর্ষণ দুর্নিবার, কথাটা সত্যি. আমার তখন ১৮ বছর বয়স. শরীরে রক্ত টগবগ করে ফুটছে, খুব খেলা-ধুলো করি, ব্যায়াম করি, মনে খুব উৎসাহ, আর নারী শরীর কে যা জানার খুব কৌতুহল. Bangla Chodar Golpo Valobasha – এমন নয় যে আমি সারাদিন তাই নিয়েই চিন্তা করতাম, কিন্তু কোনোও নারী শরীর দেখলেই আমি আর চোখ ফেরাতে পারতাম না, আর আমার দাঁড়িয়ে যেত. আমাকে দেখতে মোটেই খুব ভালো ছিলো না,
আবার খুব খারাপও না. একদমই সাধারণ. শুধু ব্যায়াম করার দরুন চেহারাটা একটু ভালো ছিলো. তাই, আমি ভাবতেই পারতাম না যে কোনোও মেয়ের আমাকে ভালো লাগতে পারে. আমার অনেক বন্ধুরাই মেয়ে পটিয়ে রেখেছিলো, আর প্রায়ই আমাকে তাদের অভিজ্ঞতার কথা বলত. আমি শুধু বোকার মত শুনতাম. কিন্তু আমারও সুযোগ এলো, আর খুব অপ্রত্যাশিত ভাবেই. আমাদের বাড়িতে একটি পরিবার প্রায়ই আসতো. আমি তাদের কাকু আর কাকিমা বলতাম. কাকুর বয়স তখন ৪৫ – ৪৬ হবে আর কাকিমার ৩৫’ও হয়নি. কাকু খুব দেরিতে বিয়ে করেছিল. কাকিমার নাম ছিলো কাজল. কাকিমা বেশ সুন্দরী ছিলো. কাকুর আর আমার থেকেও লম্বা ছিলো. চুল খুব ঘন আর একদম পাছা পর্যন্ত লম্বা. রং খুব ফর্সা নয়, একটু চাপা, মানে যাকে বলে শ্যামলা. তবে সব থেকে সুন্দর ছিলো কাকিমার বুক আর পাছা, বেশ ডাগর-ডোগর. তার ওপর ওনার শরীরে একটু মেদ ছিলো, একদম সঠিক মাত্রায়ে, আর তার জন্য ওনাকে আরো মোহময়ী মনে হতো. আর একটি জিনিসও ছিলো যার থেকে চোখ সরানো যেত না, আর তা ছিলো তার নাভী. খুবই গভীর আর খুবই সেক্সি. আমার কেন জানিনা মনে হতো যে সেই নাভী থেকে নিশ্চয় কোনোও সুগন্ধ বের হয়, এবং তা শুঁকলে আমার জীবন ধন্য হয়ে যাবে. তা, এরকম কাকিমা যখনই আমাদের বাড়িতে আসতো, আমি সব কিছু ভুলে আড় চোখে তার দিকেই দেখতাম. তখন যেহেতু আমার সহবাসের অভিজ্ঞতা হয়নি, আমার মনে হত আমার অঙ্গটা ওনার শরীরে বোলাতে বা ঠেকাতে পারলেই বোধহয় খুব আরাম লাগবে. কিন্তু আমি জানতাম তা কোনদিনই সম্ভব ছিলো না.
তাই নিজের মন মেরে থাকতাম. আমি ভাবতাম বোধহয় ওনাকে আমার তাকিয়ে দেখাটা কেউ লক্ষ্য করত না, কিন্তু আমার ভুল খুব শীঘ্রই ভাঙ্গলো. তখন গরম কাল, এপ্রিল মাস. পরীক্ষা হয়ে গেছে. সারাদিন শুধু খেলে বেড়াচ্ছি. একদিন বিকেল বেলায় কাকু আর কাকিমা এলো. আমিও যথারীতি তাদের সঙ্গে সময় কাটাতে লাগলাম. কাকিমা একটা বড় টিফিন-কৌটো বার করে আমাদের দিল, আর বলল যে তাতে ঘরে বানানো কেক আছে. কেক অনেকটাই ছিলো, তাই তখনই পুরোটা খাওয়া হলো না. আমরা কাকিমা কে বললাম যে কৌটো’টা পরে ফেরত দিয়ে আসবো. যথারীতি আমি দু’দিন পর সাইকেলে করে কৌটোটা নিয়ে চললাম কাকিমাকে দিতে. ওদের বাড়ির দরজায়ে গিয়ে কলিং-বেল টিপলাম. বেশ কিছুক্ষণ কোনও সাড়া-শব্দ নেই. তারপর দরজা খুলতে যা দেখলাম তা আমার কল্পনারও বাইরে ছিলো. সামনে কাকিমা দাঁড়িয়ে, আপাদমস্তক ভেজা. খোলা, ভেজা চুল ভেজা শরীরের সাথে লেপটে আছে. শরীরে একটা মাত্র গামছা জড়ানো আর সেই ভিজে, প্রায় পারদর্শী গামছা দিয়ে কাকিমার সেই অসাধারণ সেক্সি শরীর আরও প্রকট হয়ে উঠছে. কয়েক মুহুর্তের জন্যে আমি হতবাক হয়ে দেখতে লাগলাম, কিন্তু পর মুহুর্তেই সম্বিত ফিরে পেয়ে লজ্জায়ে চোখ নামিয়ে নিলাম. একেই তো আমি ওনাকে চোরা চোখে দেখতাম, তাই আবার এই অবস্থায়ে সামনে পেয়ে আমার মনে হলো যেন আমি বোধহয় ধরা পরে গেছি. আমি মাথা নিচু করে দাঁড়িয়ে থাকলাম. আমার অবস্থা দেখে কাকিমা আমার কাঁধে হাত রেখে বলল, “আরে লজ্জার কী আছে? আমি তো তোর্ কাকিমা হই. আয়, ভেতরে আয়.” আমি বাধ্য ছেলের মত পিছু-পিছু ভেতরে ঢুকে গেলাম. কাকিমা দরজা বন্ধ করে দিলো. কাকিমা আমার হাত থেকে কৌটোটা নিয়ে বলল, “বোস, আমি আসছি.” কাকিমা ভেতরের ঘরে যাওয়ার সময় ভিজে গামছায়ে ঢাকা ওনার সুস্পষ্ট, বিশাল পাছাটা দুলতে লাগলো, আর আমার ডান্ডাটা সঙ্গে-সঙ্গে দাঁড়িয়ে গেল. মনে হলো প্যান্ট ফেটে বেরিয়ে আসবে. কান গরম হয়ে গেল. আমি মনে-মনে প্রার্থনা করতে লাগলাম যে এখন যেন কাকিমা আমায় এই অবস্থায়ে দেখতে না পায়ে. কিন্তু যত ভাবতে লাগলাম তত ওটা আরও বড় হতে লাগলো. আর ঠিক এই সময় আমাকে চমকে দিয়ে কাকিমা আবার সেই গামছা পরে ঘরে এসে ঢুকলো. ঢুকেই ওনার নজর পড়ল আমার ডান্ডার ওপর. না দেখার ভান করে উনি বলতে লাগলেন, “তোর্ কাকু সেই বিকেল পাঁচটার সময় অফিস থেকে আসবে, ততক্ষণ আমার কিছু করার থাকে না. ভালই হলো তুই এসে গেলি. আমি চান করছিলাম. তুই এখানেই খেয়ে যাস.” আমার মুখ দিয়ে হ্যাঁ-না কিছুই বেরোলো না. শুধু ঘাড় নেড়ে হ্যাঁ জানিয়ে দিলাম. কাকিমা একটু হেসে আবার পাছা দুলিয়ে চলে গেলেন. মিনিট পনেরো আমি এরকম বসে থাকলাম. যত চেষ্টা করলাম মনটা অন্যদিকে নিয়ে যেতে, তত কাকিমার স্তন, নিতম্ব আর নাভীর কথা মনে পড়তে লাগলো আর আমি অস্থির হয়ে উঠলাম. হঠাৎ ভেতর থেকে কাকিমা’র ডাক এলো, “এই, একবার ভেতরে আয় তো.” আমার তো মনে হলো যে পা-গুলো পাথর হয়ে গেছে. এই অবস্থায়ে যাই কী করে? আবার ওনার ডাক এলো. এবার আমি বাধ্য হয়ে প্যান্টের মধ্যে সেই খাড়া ডান্ডা নিয়েই ভেতরের ঘরে ঢুকলাম. ভেতরের দৃশ্য দেখে আমার নিশ্বাস বন্ধ হয়ে উঠলো. কাকিমা আমার দিকে পেছন ফিরে সেই গামছা পরেই ওপরে একটা ব্রা পরবার চেষ্টা করছেন. আমার দিকে তাকিয়ে উনি বললেন, “আমি একটু মোটা হয়ে গেছি তো, তাই পড়তে একটু অসুবিধা হয়. তুই একটু হুকটা লাগিয়ে দে তো.” আমাকে ইতস্তত করতে দেখে উনি আবার বললেন, “আরে লজ্জা কিসের, তুই আমার থেকে বয়সে কত ছোট.” আমি সাহস পেয়ে আস্তে-আস্তে এগিয়ে গিয়ে কাঁপা-কাঁপা হাতে ব্রা’র হুক লাগাতে লাগলাম. তখুনি তিনি ফট করে আমার হাত শক্ত করে ধরে বললেন, “কিরে, খুব তো আমায় আড়চোখে দেখিস. ভেবেছিস আমি কিছু জানি না.” আমার মনে হলো আমি মরে যাব, আমার পা কাঁপতে লাগলো. উনি আবার বললেন, “দূর বোকা ছেলে. ভয় পাচ্ছিস কেন? দেখিস বেশ করিস. দেখ, আমি তোকে সত্যি কথা বলি. তোর্ কাকু’র বয়স হয়েছে, উনি আর আমাকে সন্তুষ্ট করতে পারেন না. তবে আমার বয়স তো বেশি না. আমারও তো খিদে আছে. তুই যখন আমাকে আড়চোখে দেখিস আমার ভালই লাগে. নে, আর দেরী না করে যা ইচ্ছে কর.” আমি তাও দাঁড়িয়ে থাকলাম. তাই দেখে উনি ওনার গামছা খুলে দিলেন, ব্রা না পরে ছুঁড়ে ফেলে দিলেন আর চুল ছেড়ে দিলেন. তারপর আমার প্যান্টের বোতাম খুলে টেনে নামিয়ে দিলেন. তারপর উনি একহাতে আমার চুলের মুঠি ধরে অন্য হাতে আমার শক্ত হয়ে যাওয়া ডান্ডাটা ধরলেন, আর অদ্ভূত কায়দায় পাছাটাকে আমার ডান্ডাটাতে ঠেসে ধরলেন. ব্যাস, আমার ধৈর্যের বাঁধ ভেঙ্গে গেল. আমি পাগলের মত ওনার পাছা চাটতে লাগলাম, গায়ে হাত বোলাতে লাগলাম, ভিজে চুলের আর বগলের গন্ধ শুঁকতে লাগলাম. কিন্তু অভিজ্ঞতা না থাকার কারণে বুঝতে পারলাম না এর পর কী করব. উনি আরো জোরে পাছাটা আমার ডান্ডাটাতে ঠেসে ধরতে লাগলেন. আমিও সুযোগ পেয়ে ওনার পাছায় আমার শক্ত ডান্ডাটা রগড়াতে লাগলাম. উনি বুঝলেন যে আমি একেবারেই আনাড়ি. তখন উনি আমাকে টেনে নিয়ে গিয়ে বিছানায় পা ফাঁক করে শুলেন. বললেন, “নে, আমার দুধগুলো জোরে-জোরে টেপ আর নিপ্পল গুলো চোস.” আমিও ওনার ওপর শুয়ে তাই করতে লাগলাম. তখন উনি এক হাতে আমার বাঁড়াটাকে ধরে নিজের দু’পায়ের ফাঁকে এক জায়গায় ঢুকিয়ে দিলেন. ব্যাস, আমাকে আর কিছু শেখাতে হলো না. আমি প্রচন্ড জোরে ওনাকে চুদতে আরম্ভ করলাম. উনিও মুখে অদ্ভূত রকমের ভাব-ভঙ্গি করে আহ-আহ আওয়াজ বার করতে লাগলেন. কিন্তু তিন-চারটে ধাক্কা মারতেই আমার মনে হলো যে আমার শরীরে ঝড় উঠতে লাগলো আর আমার ডান্ডা থেকে কিছু একটা বেরিয়ে আসার চেষ্টা করছে. আমি প্রথমে ভাবলাম যে আমি মুতে ফেলছি, আর তাই রোকবার চেষ্টা করতে লাগলাম. কিন্তু সব চেষ্টা বৃথা. আমার সারা শরীর কে কাঁপিয়ে আমার শরীর থেকে কিছু একটা বেরিয়ে কাকিমার শরীরে ঢুকে গেল. ভালোলাগায়ে আমার মুখ দিয়েও আওয়াজ বেরিয়ে এলো. কাকিমা বুঝতে পেরে আমাকে দু পা দিয়ে চেপে ধরলেন আর বলতে লাগলেন, “বেরোতে দে, বেরোতে দে!” আমি পাগলের মত ওনার পুরো শরীর কে চাটতে লাগলাম. কিছুক্ষণ পর উনি আমাকে ছেড়ে দিলেন. বললেন, “আমি আগেই বুজেছি, এটা তোর্ প্রথম বার. তাই তোর এখনো দাঁড়িয়ে আছে. নে, আবার ঢোকা. এবার দেখবি অনেকক্ষণ মজা নিতে পারবি.” বলে উনি ওনার লম্বা চুল আমার গলায় জড়িয়ে আমাকে আবার টেনে আনলেন. এবার উনি বিছানায়ে উল্টো হয়ে জন্তুর মত পা-ফাঁক করে বসলেন. চুল পিঠের ওপর ছড়িয়ে দিলেন. আমাকে কাছে আসতে বললেন. আমি কাছে এসে ওনার পাছায়ে আমার ডান্ডাটা ঠেকাতে উনি অদ্ভূত কায়দায় তলা দিয়ে হাত বাড়িয়ে ওটা ধরে আবার নিজের ফুটোয়ে ঢুকিয়ে নিলেন. তারপর আমাকে বললেন, “শোন, একহাতে আমার চুলটা টেনে ধর, আর একহাতে আমার একটা স্তন টেপ, আর তোর্ ডান্ডাটা দিয়ে যত জোরে পারিস চুদতে থাক.” আমিও মেশিনের মত ওনার কথামত করতে লাগলাম. প্রথমবার’টা ঘাবড়ে গিয়ে তেমন বুঝতে পারিনি, কিন্তু এবার বুঝতে পারলাম ব্যাপারটা খুব মজার. আমি প্রাণপণে ওনাকে চুদতে থাকলাম. উনিও নানারকম আওয়াজ বার করতে লাগলেন, আর তাতে আমার উৎসাহ আরও বাড়তে লাগলো. এবার আমি ওনাকে ভালোভাবে উপভোগ করলাম. ওনার চুল শুঁকলাম, ওনার বগল চাটলাম, ওনাকে চুমু খেলাম, ওনার পাছা চাটলাম আর উদ্দাম ভাবে ওনাকে চুদলাম. স্পষ্ট বোঝা গেল উনিও খুব আনন্দ পাচ্ছেন. উনি চোখ বন্ধ করে আমাকে উপভোগ করছিলেন. এবার আমি ঝাড়া ২০ মিনিট করলাম. হঠাৎ উনি জোরে-জোরে আওয়াজ করে কাঁপতে লাগলেন, আর হাতটা পেছনে করে আমার পায়ে নখ বসিয়ে দেওয়ার চেষ্টা করতে লাগলেন. শেষে একটা জোর আওয়াজ ছেড়ে উনি বিছানায় পড়ে গেলেন. আমি এবার সামনে দিক থেকে ওনাকে চুদতে লাগলাম. উনি আমাকে শুধু একবার বললেন, “তোর্ মাল ছাড়” আর আমার মাল সত্যিই বেরিয়ে গেল. আমরা অনেকক্ষণ জড়াজড়ি করে শুয়ে থাকলাম. পরে উঠে, ওনার সঙ্গে খেয়ে, আমি বাড়ি যেতে লাগলাম. তখন উনি মুখটিপে হেসে বললেন, “আমি আবার কেক দিয়ে আসবো, আর তুই আবার কৌটো দিতে আসিস.” তার পর ওনাকে আমি প্রায় ২৬ বার চুদেছি. এখনো মনে পড়লে আমার মন কেমন করে.
b choti,www bangla choti story com,bangla coty golpo ,bangla choti all,bangla choti latest ,
choti bangla story,bangla all choti golpo,bangla latest choti golpo,bangla choti golpo book,
choti kahini,bangla best choti golpo,bangladeshi chotigolpo,

2 comments: